allabout Shah Ahmad Shafi

দৈনিক জনকন্ঠ || হেফাজত আমির আল্লামা শাহ আহমদ শফীর জানাজায় লাখো মানুষ

দৈনিক জনকন্ঠ || হেফাজত আমির আল্লামা শাহ আহমদ শফীর জানাজায় লাখো মানুষ

হেফাজত আমির আল্লামা শাহ আহমদ শফীর জানাজায় লাখো মানুষ

অনলাইন রিপোটার ॥ হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা শাহ আহমদ শফীর জানাজায় লাখো মানুষের সমাগম ঘটেছে।

আজ শনিবার দুপুর ২টা ১০ মিনিটে হাটহাজারী মাদ্রাসা মাঠে তার জানাজা অনুষ্ঠিত হয়। প্রয়াত আহমদ শফীর বড় ছেলে রাঙ্গুনিয়া পাখিয়ারটিলা কওমি মাদ্রাসার মুহতামিম মাওলানা মোহাম্মদ ইউসুফ মাদানি নামাজে জানাজায় ইমামতি করেন।

তার জানাজাকে কেন্দ্র করে চট্টগ্রাম শহর, হাটহাজারীসহ আশেপাশের বেশ কয়েকটি উপজেলায় কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। তবে কোনও রকম প্রতিবন্ধকতা ছাড়াই জানাজা সম্পন্ন হয়েছে। এ জানাজায় লক্ষাধিক মানুষ জানাজায় অংশ নিয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। জানাজার নামাজ মাদ্রাসা মাঠের বাইরে চট্টগ্রাম শহরের দিকে হাটহাজারী বাস স্ট্যান্ড, বিপরীত দিকে মিরেরহাট পর্যন্ত এবং অন্যদিকে হাটহাজারী কলেজ মোড় পর্যন্ত বিস্তৃত ছিল।

এর আগে গত বৃহস্পতিবার অনুষ্ঠিত মাদ্রাসার মজলিসে শুরার বৈঠকে শাহ আহমদ শফী স্বেচ্ছায় পদত্যাগ করেন। এরপর অসুস্থবোধ করলে রাত ১২টার দিকে ফায়ার সার্ভিসের একটি অ্যাম্বুলেন্সে করে তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। তার অবস্থা অবনতি হলে শুক্রবার বিকেলে সেখান থেকে ঢাকার আসগর আলী হাসপাতালে নেওয়া হয়। সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ওই হাসপাতালে তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১০৩ বছর। শনিবার সকাল ৯টায় হাটহাজারী মাদ্রাসায় আল্লামা শফীর মরদেহ আনা হয়। জানাজা শেষে এ মাদ্রাসা সংলগ্ন মাঠে তাকে সমাহিত করা হচ্ছে।


More Story on Source:

*here*

দৈনিক জনকন্ঠ || হেফাজত আমির আল্লামা শাহ আহমদ শফীর জানাজায় লাখো মানুষ

23

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *