allabout Shah Ahmad Shafi

দৈনিক জনকন্ঠ || আল্লামা শফীর মৃত্যু অস্বাভাবিক, বিচার বিভাগীয় তদন্ত দাবি

দৈনিক জনকন্ঠ || আল্লামা শফীর মৃত্যু অস্বাভাবিক, বিচার বিভাগীয় তদন্ত দাবি

স্টাফ রিপোর্টার ॥ হেফাজতে ইসলাম বাংলাদেশের সদ্যপ্রয়াত আমির শাহ আহমদ শফীর মৃত্যু ও হাটহাজারী মাদ্রাসায় ছাত্রদের আন্দোলন নিয়ে বিচার বিভাগীয় তদন্তের দাবি জানিয়েছে কওমি মাদ্রাসা শিক্ষক সমিতি। শুক্রবার বাংলাদেশ কওমি মাদ্রাসা শিক্ষক সমিতির উদ্যোগে জাতীয় প্রেসক্লাবে আহমদ শফীর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা এবং দোয়া মাহফিলে তারা আট দফা দাবি উত্থাপন করেন।

বাংলাদেশ কওমি মাদ্রাসা শিক্ষক সমিতির উদ্যোগে আয়োজিত এ আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন হেফাজতে ইসলামের নায়েবে আমির ও জমিয়তে উলামায়ে ইসলামের সভাপতি মুফতি মোহাঃ ওয়াক্কাস। তিনি বলেন, আমি পরিষ্কার করে বলতে চাই আল্লামা আহমদ শফীর মৃত্যু স্বাভাবিক ছিল না। কোন সন্দেহ নেই এর মধ্যে আমার। একটি শক্তি হাটহাজারী মাদ্রাসায় বিশৃঙ্খলা সৃষ্টি করেছে। যার পরিণতিতে আহমদ শফীর নির্মম মৃত্যু হয়েছে। যেটা বলব- অস্বাভাবিক মৃত্যু, স্বাভাবিক মৃত্যু ছিল না।

পুরো বিষয়টির বিচার বিভাগীয় তদন্ত দাবি করে মুফতি ওয়াক্কাস বলেন, ‘যদি এটি বিনা বিচারে ছেড়ে দেয়া হয়, তাহলে পুরো কওমি অঙ্গনে বিশৃঙ্খলা ছড়িয়ে পড়বে। আল্লামা শফীর এমন নির্মম মৃত্যু মেনে নেয়া যায় না। এর জন্য আমি প্রধানমন্ত্রীর কাছে বিচার বিভাগীয় তদন্তের দাবি জানাই।’

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কওমি মাদ্রাসা শিক্ষাবোর্ড বেফাকের যুগ্ম মহাসচিব ও ফরিদাবাদ মাদ্রাসার মুহাদ্দিস মুফতি নুরুল আমিন, জাতীয় দ্বীনি মাদ্রাসা শিক্ষাবোর্ডের সহ-সভাপতি মাওলানা ইয়াহইয়া মাহমুদ, মিরপুর পল্লবী মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা ওয়াহিদুজ্জামান, জমিয়তে উলামায়ে ইসলামের যুগ্ম-মহাসচিব মাওলানা গোলাম মহিউদ্দিন ইকরাম, ওলামানগরের পীর মাওলানা মুখলেছুর রহমান কাসেমী, জাতীয় ইমাম সমাজের কেন্দ্রীয় নেতা ও বকশিবাজার মসজিদের খতিব মাওলানা যুবায়ের, ইসলামী ঐক্য মঞ্চের সভাপতি মাওলানা মাসউদুর রহমান বিক্রমপুরী, জমিয়তের সাংগঠনিক সম্পাদক মাওলানা রেজাউল করিম, বাংলাদেশ কওমি মাদ্রাসা শিক্ষক সমিতির মহাসচিব মাওলানা আতাউর রহমান আতিকী প্রমুখ।


More Story on Source:

*here*

দৈনিক জনকন্ঠ || আল্লামা শফীর মৃত্যু অস্বাভাবিক, বিচার বিভাগীয় তদন্ত দাবি

30

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *